” মেঘ বৃষ্টি ” প্রথম বৈশাখ সংখ্যার জন্য লেখা আহবান করছি! ★ সুপর্ণা ঘোষ

” মেঘ বৃষ্টি ” প্রথম বৈশাখ সংখ্যার জন্য লেখা আহবান করছি! লেখকের সংক্ষিপ্ত বর্ণনা সহ সম্পূর্ণ ঠিকানা ও যোগাযোগ নম্বর দিয়ে প্রথম বৈশাখ সংখ্যার জন্য আপনার লেখা আমাদের ইমেইল আইডিতে লেখা পাঠিয়ে দিন। আমাদের Mail id: suparna@meghbristi.com

১) ইমেইল বডিতে টাইপ করে লেখা পাঠাবেন, অথবা word file attach করে পাঠাবেন। অন্যকোনো ভাবে লেখা গ্রহণ করা হবে না। অনির্বাচিত লেখা ফেরৎ পাঠানো হয় না।

২) কবিতা হলে ২টি কবিতা পাঠাবেন (১৫-২০ লাইন এর মধ্যে)। তার মধ্যে একটি কবিতা বেছে নেওয়া হবে। অণুগল্প(৮০ -১০০ শব্দ), ছোটো গল্প(৩০০-৩২০ শব্দ), প্রবন্ধ(৪০০-৪৫০শব্দ), ভৌতিক গল্প(৩০০-৩৫০শব্দ), তাছাড়া রম্যরচনা, উপন্যাস, নাটক, ধারাবাহিক রহস্য কাহিনী, ভ্রমণ কাহিনী ইত্যাদি লেখা আমাদের এই সংখ্যায় প্রকাশ করা হবে।

৩) প্রথম বৈশাখ সংখ্যার ইলেক্ট্রনিক বইটির থাকবে বিনামূল্যে। আমাদের ওয়েবসাইট থেকে বিভিন্ন ebook ফরম্যাটে ডাউনলোড করতে পারবেন অথবা অনলাইনে পড়তে পারবেন। (Ebook format: epub, mobi, pdf, kindle format etc)

৪) আমাদের প্রথম বৈশাখ সংখ্যাটি শুধুমাত্র ডিজিট্যাল publish করা হবে। আপনি যদি paper book হিসাবে পেতে চান তবে অগ্রীম আমাদের জানাতে হবে। আমরা পোস্টের মাধ্যমে বই পাঠিয়ে দেবো। সেক্ষেত্রে বইয়ের প্রিন্টিং মূল্য ও পোস্টাল মূল্য দিতে হবে।

৫) লেখা পাঠানোর শেষ তারিখ ২৯ মাঘ ১৪২৫ অর্থাৎ ১৩ ই february, ২০১৯।

প্রয়োজনে যোগাযোগ করুন-
আমাদের পেজে: facebook.com/MeghBristi.Blog
আমাদের ইমেইল: suparna.meghbristi.com
আমাদের website: www.meghbristi.com
অথবা নিচের ফর্ম ভর্তি করে send করে দিন।

★★ Please make a comment using Facebook profile ★★

About Author

“মেঘ বৃষ্টি” আসলে আমার ডাইরির পাতা। কিছুটা কল্পনা, কিছুটা ছেলেমানুষি, কিছুটা অভিমান আর অনেকটাই স্মৃতি। ছোটবেলা থেকেই লিখতে ভালো লাগতো, ভাবতে ভালো লাগতো। ডাইরির পাতায় কত আঁকিবুঁকি, কত কাটাকুটি, কত দুষ্টুমি আছে। যতটা সম্ভব “মেঘ বৃষ্টি” তে তুলে ধরলাম।

Leave A Reply